সাত পাকে বাঁধা পড়লো উমা আর অভি

0
87

জি বাংলার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক উমা।উমা ধারাবাহিকের নতুন প্রোমোতে আসছে আরও চমক। উমা যে ক্রিকেট খেলায় অত্যন্ত পারদর্শী তা জেনে গেছে অভি। আলিয়া কখনোই চাইতো না উমার এই অসাধারণ ক্রিকেট খেলার দক্ষতা কেউ জানুক। কারণ উমার মতো একজন স্ট্রং প্রতিযোগীকে আলিয়া ভয় পায়। তাই উমার কেরিয়ারকে সবসময় শেষ করে দিতে চাইত আলিয়া। আর অন্যদিকে অভির দাদা আর বাবা সবসময় চায় আলিয়ার সাথে অভির বিয়ে দিতে শুধুমাত্র ব্যবসার উন্নতির জন্য। তাই আলিয়াকে খুশি করার জন্য অভির বাবাও চায় উমার ক্রিকেটের কেরিয়ারটা শেষ করে দিতে। অভি আলিয়ার বিয়ের দিন অভির বাবা আলিয়াকে বলে উমা আর কোনোদিন ক্রিকেট খেলতে পারবে না।

এই কথা শোনামাত্র আলিয়া খুব খুশি হয়। আলিয়া আর তার বাবার উমার বিরুদ্ধে এই ষড়যন্ত্র শুনে ফেলে অভি। তখন অভি উমার হাত ধরে টেনে নিয়ে যায় বিয়ের মন্ডপে। আর সেখানেই অভি আলিয়াকে বলে টাকার জোরে আর উমার সাপোর্টে কেউ নেই বলে এইভাবে উমার স্বপ্নটা পায়ের তলায় পিষে দেওয়া যায়? শুধুমাত্র উমাকে সাপোর্ট করার জন্য, আর উমার স্বপ্ন যাতে সত্যি হয় সেই ভরসা দিয়ে উমার সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয় অভি। এইভাবে সাত পাকে বাঁধা পড়ল উমা আর অভির জীবন।

 

কয়েকদিন আগেই আমরা দেখেছি যে উমার দিদি লগ্নভ্রষ্টা হওয়ার হাত থেকে বেঁচেছে। বিয়ের মন্ডপেই জানা গিয়েছিল উমার দিদির হবু স্বামী বিবাহিত, তাই বিয়ে বন্ধ হয়ে যায়। আর তারপর ওই মন্ডপেই উপস্থিত এক সহৃদয় ব্যক্তি উমার দিদিকে বিয়ে করেন। এই ধারাবাহিকে বেশ কিছুদিন ধরেই একের পর এক চমক আসছে। ধারাবাহিকে এখন উত্তেজনা চরমে। আর সেই উত্তেজনা শুরু হয় গত দুসপ্তাহ আগে আলিয়ার বদলে উমার ক্রিকেট গ্রাউন্ডে খেলা থেকে।

আলিয়া কোমরে চোট পাওয়ায় তার বদলে গ্রাউন্ডে খেলতে নেমে একের পর এক ভালো রানে খেলে সকলের নজর কেড়েছিল ছদ্মবেশী উমা। আলিয়ার এই চালাকি কিন্তু অভির চোখ এড়ায়নি। পুরো ব্যাপারটা বুঝতে পেরে আলিয়ার সাথে ঝামেলা শুরু হয় অভির। তবে আলিয়ার চাওয়াই সত্যি হয়েছে। ভারতীয় মহিলা ক্রিকেট টিমে আলিয়া সিলেক্ট হয়, এমনকি সে ওই টিমের ক্যাপ্টেনও হতে পারে। অভি ও আলিয়ার বিয়ের প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে। অন্যদিকে অভির কাকার থেকে উমা জানতে পারে তার বাবার মৃত্যু রহস্য। গল্প মোটামুটি সেই দিকেই এগোচ্ছিল।

এবার কি হবে উমার? অভির বাড়ির লোক কি আদৌ অভির এই বিয়েটা মেনে নেবে? আলিয়া কি এত সহজে উমা অভিকে ছেড়ে দেবে? জানতে হলে দেখতে থাকুন উমা-র শুভ পরিণয়ের তিন পর্ব ২০ থেকে ২২ ডিসেম্বর শুধুমাত্র জি বাংলায় ঠিক সন্ধ্যে সাতটায়।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here