কুমুদিনীর চরিত্রে ফিরলেন সুস্মিলি ,ভবতারিণীর চরিত্রে রুম্পা

0
102

জি বাংলার রাণি রাসমণি সিরিয়াল তার শুরু থেকেই দর্শকদের আকর্ষণের কেন্দ্র ছিল৷ কাহিনীর বুননে, প্রত্যেক অভিনেতা অভিনেত্রীর গুণে কখনোই দর্শকদের হতাশ করেনি সে। বর্তমানে রাণি মারা যাওয়ার পরে শ্রীরামকৃষ্ণ ও সারদামাকে ঘিরেই এগোচ্ছে কাহিনী। এবারে আরো একটি বড় চমক নিয়ে এল এই ধারাবাহিক। দ্বারিকার স্ত্রী কুমুদিনীর চরিত্রে এবার থেকে দেখা যাবে অভিনেত্রী সুস্মিলিকে। জি বাংলার সৌদামিনীর সংসারে মুখ্য চরিত্রে কাজ করে দর্শকদের ভালবাসা পেয়েছিলেন তিনি। সরল অথচ সাবলীল অভিনয়ই তাঁর মূল হাতিয়ার। এবার কুমুদিনীর চরিত্রে প্রথম লুকেই বাজিমাৎ করলেন সুস্মিলি। অনেকদিন ধরেই তাঁর কামব্যাকের অপেক্ষায় ছিলেন দর্শকরা। তবে এভাবে তিনি ফিরবেন কেউই ভাবেনি।

 

লাল শাড়ি ও গয়নায়, বালিকা বধূর সাজে তাঁকে খুবই সুন্দর মানিয়েছে। দেখা যাক এবার রাণি রাসমণি টি আর পি তালিকার প্রথম স্থান ছুঁতে পারে কিনা ।

‘করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্ব’ ধারাবাহিকে যাঁকে এতদিন ভবতারিণীর চরিত্রে দেখেছেন দর্শক। প্রেগন্যান্সি পিরিয়ডে আপাতত কাজ থেকে বিরতি নিলেন তিনি। রাসমণির টিম তাঁকে ফুল, চকোলেট দিয়ে শুভেচ্ছা জানিয়েছে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ ররে নিয়েছেন স্বয়ং তনুশ্রী।

এখন থেকে এই ধারাবাহিকে মা ভবতারিণীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রী রুম্পা কে।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here