আগামী ১৯ শে ডিসেম্বর ডান্স বাংলা ডান্স এর গ্রান্ড ফিনালে

0
103

শেষ হতে চলেছে সকলের জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্স। বর্তমানে ডান্স বাংলা ডান্স বাংলার এক নম্বর নন ফিকশন রিয়েলিটি শো। শুরু হওয়া থেকেই প্রতি সপ্তাহে এর জনপ্রিয়তা লাফিয়ে লাফিয়ে বেড়েছে। এই শোতে বলিউড এবং টলিউডের স্টার সুপারস্টাররা একসঙ্গে রয়েছেন। গত সাত মাস আগে শুরু হয়েছিল এই রিয়েলিটি শো।

শো এর সঞ্চালনার দায়িত্বে ছিলেন বাস্তবে দুজনেই খুব ভালো বন্ধু অভিনেতা অঙ্কুশ এবং অভিনেতা বিক্রম। অঙ্কুশ আর বিক্রমের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার দরকার নেই। মাঝে কিছুদিন অসুস্থতার কারণে অঙ্কুশের অনুপস্থিতিতে বিক্রমের সাথে সঞ্চালকের ভূমিকায় দর্শক পেয়েছিলেন অভিনেতা আবিরকে।

বিচারকের আসনে উপস্থিত ছিলেন বলিউড খ্যাত গোবিন্দা, টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী এবং আর টলিউডের মেগাস্টার জিৎ। এছাড়াও মাঝেমধ্যে বিশেষ বিচারকের আসনে শ্রাবন্তী, কোয়েল থেকে শুরু করে আরও অনেক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের দেখা গিয়েছে পুরো সিজন জুড়ে। এবারে ডান্স বাংলা ডান্স শুরু হয়েছিল ওপেন স্টেজ অডিশনের মাধ্যমে।

কেউ কেউ ভাগ্যবশত এই সুযোগ অর্জন করেছিল ঠিকই, আবার অনেকেই বাদ পড়েছিল এই সুবর্ণ সুযোগ থেকে। বিচারকরা প্রথম থেকেই সমস্ত প্রতিযোগীকে অনুপ্রেরণা জুগিয়েছেন। এবারের ডান্স বাংলা ডান্স এর মঞ্চের সমস্ত প্রতিযোগী দুটি ভাগে বিভক্ত ছিল। আর অন্যবারের থেকে এটাই ছিল সবচেয়ে বড় চমক। প্রথম ভাগের নাচের ট্রেনারের দায়িত্বে ছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সৌমিলি এবং রিমঝিম মিত্র। দ্বিতীয় ভাগের ট্রেনারের দায়িত্বে ছিলেন অধ্যাপক তথা অভিনেত্রী দেবলীনা কুমার এবং জনপ্রিয় অভিনেতা তথা ডান্সার ওম।

প্রথম থেকেই প্রতি যোগীদের মনোমুগ্ধকর নাচে বিচারক সহ সমস্ত দর্শক আপ্লুত হয়ে উঠেছেন। ইতিমধ্যেই হয়ে গেছে সেমি ফাইনালের পর্বগুলো। সেমি ফাইনালের টপ 10 থেকে ফাইনালে জায়গা করে নিয়েছে টপ 6। এই টপ 6 এর প্রতিযোগীরা হল রেইস-পলাশ, গ্যাং-স্ট্রিট-মাফিয়া, ঋষিতা, অর্ণব-সুকন্যা, মেঘা-সৌভিক এবং আর-পি-ব্রাদার্স।

আর এই টপ 6 থেকে কার মাথায় ওঠে জয়ের মুকুট এখন সেটাই দেখার। ডান্স বাংলা ডান্স এর ফাইনাল হতে চলেছে আগামী ১৯ ডিসেম্বর, সন্ধ্যে ঠিক ছটায়। প্রত্যেকের ধুন্ধুমার পারফরমেন্সে মেতে উঠতে চলেছে গোটা মঞ্চ। ঐতিহাসিক এই সন্ধ্যায় টপ 6 পারফরমারদের ঐতিহাসিক পারফরমেন্স যদি মিস করতে না চান তাহলে অবশ্যই দেখতে হবে ডান্স বাংলা ডান্স Season 11 এর গ্র্যান্ড ফিনালে ঠিক সন্ধ্যে ছটায় শুধুমাত্র জি বাংলায়।

 

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here