হানিমুন এ প্রাণ সংকট উর্মির,২০ থেকে ২২ এ ডিসেম্বর হানিমুন স্পেশাল পর্ব

0
99

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক এই পথ যদি না শেষ হয় গত সেপ্টেম্বরেই ১০০ পর্বের মাইলস্টোন ছুঁয়েছে। ধারাবাহিকটি খুব কম দিনের মধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে। ধারাবাহিকের মুখ্য চরিত্র দুটি হল ঊর্মি এবং সাত্যকি।

সব মিলিয়ে এই পরিবারের গল্প যেন দর্শকদের নিজেদের গল্প হয়ে উঠেছে। আর ঊর্মি হয়ে উঠেছে সকলের ঘরের মেয়ে। ঊর্মির ইচ্ছায় বাড়ির সকলে মিলে সাত্যকি এবং ঊর্মির হানিমুনের ব্যবস্থা করেছিল পাহাড়ে। কিন্তু পাহাড়ে ধস নামায় তাদের পাহাড় যাত্রা বাতিল হয়ে যায়।

এদিকে এখন ঊর্মির সঙ্গে সব ঝগড়া মিটে গেছে রিনির। তাই ঊর্মিও রিনিকে ছেড়ে একা একা সাত্যকির সাথে বেড়াতে যেতে চায়না। তাই ঊর্মি ও সাত্যকির সাথে রিনি এবং মুমু যায় দীঘায়। তারা চার জনে মিলে প্রাইভেট কারে দিঘার উদ্দেশ্যে পাড়ি দেয়। কিন্তু এদিকে মুমুর মন খারাপ। সামুদ্রিক সৌন্দর্য মুমুকে বারবার মনে করিয়ে দেয় সুমনের কথা।

মুমু ভাবে তাদের সঙ্গে যদি সুমনও আসত তাহলে কত ভালো হতো। কিন্তু ঊর্মি তো তার মুমু দিদির মন খারাপ একেবারেই সহ্য করতে পারে না। তাই ঊর্মির বুদ্ধিতে সুমন ডাব্বু ডাবওয়ালার ছদ্মবেশে হাজির হয় দীঘার সমুদ্র সৈকতে। তা দেখে মুমু খুশি হয় ঠিকই, কিন্তু সাত্যকির ভয়ে তার আনন্দের বহিঃপ্রকাশ ঘটে না। তাই সুযোগ পেলেই সাত্যকি আর রিনির চোখের আড়ালে মুমু দেখা করে সুমনের সাথে, বলা বাহুল্য সেখানে তারা চুটিয়ে প্রেমও করছে।

আর অন্যদিকে জমে উঠেছে ঊর্মি সাত্যকির প্রেম। দীঘার বালিয়াড়িতে ঊর্মি গড়ে তুলেছে তার আর সাত্যকির ঘর আর প্রতিজ্ঞা করেছে কোনো ঝড়ঝাপটা তাদের এই ঘর ভাঙতে পারবে না। সাত্যকিও ঊর্মিকে প্রমিস করেছে যে কোনো পরিস্থিতিতেই ঊর্মির হাত ছাড়বে না সে আর কোনো তৃতীয় ব্যক্তিকে তাদের মাঝে আসতেও দেবে না।

এখন মুশকিল হল রিনির। সে বেচারী ওদের সঙ্গে ঘুরতে গিয়ে একা হয়ে পড়েছে। ঊর্মি আর সাত্যকির প্রেম রিনির মনে বিরক্তির সৃষ্টি করছে। আর তা নিয়েই ঊর্মি আর রিনির মধ্যে আবার আর্গুমেন্ট তৈরী হয়েছে, আর তখনই হঠাৎ ঊর্মি বালিয়ারি থেকে পড়ে গিয়ে মিসিং হয়ে যায়। ঊর্মিকে খুঁজে না পেয়ে রিনি ভাবে সে হয়তো মারা গেছে। আর তাতেই রিনি খুব ভয় পেয়ে যায়, সে কাউকে কিচ্ছু বলে না। আর অন্যদিকে ঊর্মি ফিরে আসে ভূত হয়ে, আর রিনিকে সকলের সামনে সব সত্য স্বীকার করার জন্য চাপ দিতে থাকে। রিনি কি আদৌ সকলকে সত্যি কথা বলবে? কি মনে হয় আপনাদের? আসল সত্যি জানতে হলে দেখতে থাকুন এই পথ যদি না শেষ হয় সোম থেকে শুক্র ঠিক রাত দশটায় শুধুমাত্র জি বাংলায়।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here