ভিন্ন স্বাদের নতুন গল্পে, পিলু

0
126

জোনাকি পণ্ডিত : জি বাংলার পর্দায় আসতে চলেছে এক নতুন স্বাদের ধারাবাহিক ‘ পিলু’। পিলুর প্রোমো শুটিং এর বিশেষ বিশেষ কিছু মুহুর্ত দেখে নেওয়া যাক।

https://www.facebook.com/ZeeBanglaIndia/videos/457533725953826

পিলু ধারাবাহিকের প্রোমো শুটিংয়ের ভিডিওতে প্রথমেই ভোরের আলো ফুটতে ভেসে আসছে পুরুষ কন্ঠে গানের রেওয়াজ। সেই সাথে প্রাকৃতিক মনোরম দৃশ্য যা ভোরের আবহাওয়াকে এক আলাদাই রূপ দিয়েছে। পাশাপাশি নজর কেড়েছে ছৌ নাচের এক অপূর্ব দৃশ্য। এই পুরো সুটটার জন্য যখন সবাই তৈরি হচ্ছে, ঘড়ির কাঁটায় তখন ৫ টা ৫।

এবার প্রমো শুটিংয়ের মেকআপ রুমের অন্দরে একবার উঁকি মেরে দেখে দেখা যাক, ওখানে এই মুহূর্তে কি চলছে! দেখা যাচ্ছে গল্পের নায়িকা এই মুহূর্তে মেকআপে ব্যস্ত। মেকআপ মোটামুটি হয়েই এসেছে। তবে আর কিছুক্ষণের মধ্যেই তারা শুটিংয়ের লোকেশন এর উদ্দেশ্যে রওনা দেবে। তবে এ প্রসঙ্গে জানিয়ে রাখা ভাল, নায়িকা কিন্তু ভীষণ এক্সাইটেড। কারণ তিনি বলছেন আজ ভীষণ রকমের মজা হতে চলেছে।

জি বাংলা নতুন এই প্রজেক্টটা হচ্ছে পুরুলিয়ার মুরুগামা ডাম্পে। প্রত্যন্ত গ্রামে যেখানে জল-পাহাড়ের মধ্যে এক অপূর্ব প্রাকৃতিক দৃশ্যের মধ্যে দাঁড়িয়ে গল্পের নায়ক ও নায়িকা তাদের অভিনয়ের মধ্য দিয়ে স্ক্রিপ্টের গল্পটি নিজেদের মধ্যে ফুটিয়ে তোলার চেষ্টা করবে। তবে এই গল্পে যে দিকটা সবচেয়ে বেশি নজর কেড়েছে তা হলো, বাংলার এই লোকসংগীত। ” যে জন প্রেমের ভাব বোঝেনা, তার সঙ্গে নেই লেনাদেনা” গানটা যেন এক আলাদাই রূপ দিয়েছে এই প্রোমোর।

এবার আসা যাক গল্পের নায়িকার আসল পরিচয়ে। নায়িকা চরিত্রে যিনি আছেন তিনি একদমই নবাগত, নাম মেঘা। আর নায়কের অভিনয় যিনি করছেন, তিনি আমাদের খুবই পরিচিত এক মুখ গৌরব রায় চৌধুরী। নায়ক-নায়িকা এই প্রোমো সুটটা অবশ্য খুব মজার সঙ্গে প্রাকৃতিক সৌন্দর্যকে অনুভব করতে করতে করতে করেছে।

এত সুন্দর একটা প্রাকৃতিক সৌন্দর্য্যকে আপনারাও যদি অনুভব করতে চান তবে অবশ্যই দেখতে হবে ‘ পিলু’। খুব শীঘ্রই আসছে শুধুমাত্র জি-বাংলা এবং জি-বাংলা এইচডি-তে নতুন ধারাবাহিক পিলু।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here