সঞ্চালকের ভূমিকায় রণবীর ,’দ্য বিগ পিকচার’

0
140

সৃজনী গঙ্গোপাধ্যায় : কালারস চ্যানেলের পক্ষ থেকে একটি নতুন অনুষ্ঠান শুরু হতে চলেছে। আর এটি একটি ক্যুইজ শো, সুপারস্টার অভিনেতা রণবীর সিং এটি হোস্ট করবেন। এই অনুষ্ঠানে সঞ্চালকের ভূমিকা দিয়েই রণবীরকে প্রথমবার দেখা যাবে টিভির অনুষ্ঠানে। BYJUS এই অনুষ্ঠানটি প্রযোজনা করছে, নাম ‘দ্য বিগ পিকচার’।

কালার্স অনেকদিন ধরেই টেলিভিশন দর্শকদের নতুন নতুন অনুষ্ঠান উপহার দিচ্ছে, তার বিষয়ও বিভিন্ন। বর্তমানে টিভি পর্দার জনপ্রিয়তা তুঙ্গে। তাই কালার্সের পক্ষ থেকে রণবীরকে দিয়ে এই অনুষ্ঠান সঞ্চালনা করানোটা একটা জরুরি পদক্ষেপ এবং তা সমস্ত ছক ভেঙে দেবে বলেই বিশ্বাস। এই অনুষ্ঠানটি কালার্স ছাড়া ভুট এবং জিও টিভিতে দেখা যাবে। আজ সন্ধে ছটা পঁয়তাল্লিশে প্রথম শুরু হবে অনুষ্ঠানটি।

নতুন ধরণের এই ক্যুইজ অনুষ্ঠানটিতে থাকছে অনেক চমক, এবং আকর্ষণীয় পুরস্কার জিতে নেওয়ার সুযোগও। ভারতীয় দর্শক একটি নতুন ধরণের ক্যুইজ শো-এর অভিজ্ঞতা পেতে চলেছেন এখানে। তিনটি লাইফলাইন ব্যবহার করা যাবে সর্ব্বোচ্চ। এবং প্রতিযোগীদের বারোটি প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে। সবথেকে বড় চমক এই যে, প্রতিযোগীরা তাঁদের বাড়ি থেকেই অংশগ্রহণ করতে পারবেন এখানে।

রণবীর এ বিষয়ে বললেন, “একজন শিল্পী হিসাবে আমি সবসময়ই চাই নতুন নতুন এক্সপেরিমেন্ট করতে। ভারতীয় সিনেমায় আমি আমার সবটুকু দেওয়ার চেষ্টা করেছি এবং দর্শকরা আমাকে ভালোওবেসেছেন। এবারে আমি দর্শকদের কাছে একটি নতুন ধরণের অনুষ্ঠানের মাধ্যমে এক নতুন রূপে পৌঁছাতে চাই, যোগাযোগ করতে চাই। কালার্স চ্যানেলের কাছে আমি কৃতজ্ঞ আমাকে বেছে নেওয়ার জন্য এবং এখনকার প্রজন্মের কাছে পৌঁছোনোর একটা সুযোগ করে দেওয়ার জন্য।

ভিয়াকম ১৮-র মুখ্য অধিকর্তা নিনা এলাভিয়া জয়পুরিয়া বলেন, কালার্স সবসময়েই ছকভাঙা নতুন ধরণের প্রোগ্রাম প্রযোজনা করেছে ভারতীয় দর্শকদের জন্য। আমরা সবরকম ছকভাঙা কাজ করতে চাই এবং তারই ফলাফল এই ক্যুইজ শো দ্য বিগ পিকচার যা ভারতীয় দর্শককে এক নতুন অভিজ্ঞতা দেবে। এবং রণবীর তাঁর পরিশ্রম ও অ্যাপিয়ারেন্সের কারণে তরুণ প্রজন্মের কাছে যতটা জনপ্রিয়, তার জন্যই তাঁকে বেছে নেওয়া আমাদের।

মনীষা শর্মা, চিফ কনটেন্ট অফিসার বলেন, দ্য বিগ পিকচার একটি আন্তর্জাতিক মানের ক্যুইজ শো হতে চলেছে প্রথমবার ভারতে। এটি অত্যন্ত সাধারণ অথচ আকর্ষণীয় হবে। ভারতের সব বয়সের দর্শকরা এখানে অংশগ্রহণ করতে পারবেন এবং রণবীরকে আমরা কালার্স পরিবারে স্বাগত জানাই।

আয়েষা সুরতি বলেন, ‘দ্য ভয়েস’ এবং ‘আই অ্যাম দ্য সেলেব্রিটি…’-র মত শো গুলোর মানের শো হতে চলেছে দ্য বিগ পিকচার। দর্শকরা বাড়িতে থেকেই এই অনুষ্ঠানে অংশ নেবেন এবং আমরা এর সাফল্য সম্পর্কে সুনিশ্চিত।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here