টেলিভিশনে ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী সংঘমিত্রা তালুকদার

0
163

সৃজনী গঙ্গোপাধ্যায় : জনপ্রিয় অভিনেত্রী সংঘমিত্রা তালুকদার নিজের অভিনয়ের জোরে ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যেই একটা শক্তপোক্ত জায়গা করে নিয়েছেন। তাঁর অসংখ্য দর্শক এবং ফ্যানেদের কাছে তিনি অত্যন্ত ভরসার একটা জায়গা, শুধু অভিনেত্রী হিসাবেই নন, মানুষ হিসাবেও। তাঁর কেরিয়ার শুরু হয় ইটিভি বাংলা চ্যানেলে ২০১৫ সালে শুরু হওয়া ‘হয়তো তোমারই জন্য’ ধারাবাহিক দিয়ে। তাঁর বিপরীতে এই ধারাবাহিকে নায়ক চরিত্রে ছিলেন রাজ ভট্টাচার্য।

এরপর তিনি ২০১৬ সাল ‘আমার দুর্গা’ ধারাবাহিকে মুখ্য চরিত্র দুর্গার ভূমিকায় অভিনয় করেন, এই ধারাবাহিকটি নিজেও যেমন জনপ্রিয়তা পায়, সংঘমিত্রারও জনপ্রিয়তা বাড়তে থাকে এই চরিত্রটির সূত্রেই। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে নায়কের ভূমিকায় ছিলেন ঋতজিৎ চ্যাটার্জি।

একজন সাধারন মেয়ে আস্তে আস্তে তার স্বপ্ন পূরণের পথে হাঁটতে থাকে। তার পা ফেলাগুলো ছিল ছোট ছোট কিন্তু লক্ষ্য ছিল অনেক বড়। তাঁর এরপরের কাজ সান বাংলা চ্যানেলে আরো একটি জনপ্রিয় ধারাবাহিক ‘গ্যাংস্টার গঙ্গা’-তে। এখানেও তিনি মুখ্য চরিত্র গ্যাংস্টার গঙ্গার ভূমিকায় অভিনয় করেন। এই ধারাবাহিকটি ছিল একেবারে ভিন্ন স্বাদের এবং সংঘমিত্রাকেও তাঁর আগের সমস্ত চরিত্র থেকে আলাদা একেবারে নতুন রূপে দেখা গিয়েছিল এখানে, অনেক ভাঙচুর করেছিলেন তিনি সবদিক দিয়ে। এখানে তাঁর বিপরীতে অভিনয় করেন কৌশিক দাস, দুজনের জুটিই খুব জনপ্রিয় হয়েছিল।

কিন্তু তারপর অনেক দিন তাঁকে টেলিভিশনের পর্দায় দেখা যায়নি। এবার তিনি সেই খরা কাটিয়ে আবারও ফিরতে চলেছেন সিরিয়ালের পর্দায়, একটি নতুন ধারাবাহিক ‘সর্বজয়া’-তে। আগামী 9 আগস্ট থেকে জি বাংলায় শুরু হচ্ছে ধারাবাহিক ‘সর্বজয়া’। রাত নটায় দেখা যাবে এই ধারাবাহিকটি। এখানে তাঁর চরিত্র সম্বন্ধে বিশেষ কিছু জানা যায়নি তবে আন্দাজ করা যায় চরিত্রটি খুবই চঞ্চল ও মিশুকে একটা আদুরে ক্যারেক্টার হতে চলেছে। অভিনেত্রী তাঁর ফেসবুকে পেজে এই নতুন ধারাবাহিকের স্টিল ছবি পোস্ট করে সুখবরটি জানিয়েছেন।

শুধু অভিনয় না, মডেলিং-এও অত্যন্ত জোরদার জায়গা তাঁর। ইনস্টাগ্রাম ও ফেসবুক মিলিয়ে অসংখ্য ফলোয়ার সবসময় তাঁর জন্য শুভকামনা করেন। তাঁর আগামী কাজ সর্বজয়ার জন্য রইল আমাদের তরফ থেকে অনেক শুভেচ্ছা।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here