জ্বালাময়ী কেমিস্ট্রি নিয়ে আসছে শন সৃজলা ,সারা বছর মন ফাগুন হয়ে থাকবে

0
283

সৃজনী গঙ্গোপাধ্যায় : আগামী ২৬ জুলাই থেকে দর্শকদের জন্য এক ভিন্ন স্বাদের প্রেমের গল্প বলতে আসছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘মন ফাগুন’। নায়ক- নায়িকা ঋষিরাজ আর পিহুর ছেলেবেলার হারানো প্রেম ফিরে পাওয়ার কাহিনী বলবে এই ধারাবাহিক। এদিন তারই ভার্চুয়াল প্রেস কনফারেন্স হয়ে গেল।

স্নিগ্ধা বসু (অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্ট)জানান- “আমার দৃঢ় বিশ্বাস সকলের মনে ফাগুন এনে দেবে এই ধারাবাহিক। রাত সাড়ে আটটা থেকে নটা টিভি ছেড়ে উঠলে চলবে না। স্টার জলসার কাছে আমি কৃতজ্ঞ যে তারা সবসময় আমাকে নানা ধরনের গল্প নিয়ে কাজ করার সুযোগ দেয়। এবং খুব স্বাধীনতা দেয় গল্পটা ঠিক করে বলার জন্য। স্টার জলসার মনে হয়েছে রাত সাড়ে ৮ টার স্লটে একটা প্রেমের গল্প দেওয়া যায় তাই আমাদের ওই সময়টা দিয়েছে৷ আমি এবং আমরা খুশি। বাকিটা সময়ের হাতে।”

অন্যদিকে এই প্রেস কনফারেন্সে কালিম্পং থেকে হাজির ছিলেন শন ও সৃজলা। সৃজলা জানালেন “আমি একেবারে নতুন। সবার কাছ থেকে শিখছি। সবার থেকে সাপোর্টও পাচ্ছি আমি। সব মিলিয়ে খুব এনজয় করছি। গরমের মধ্যেও মাফলার জড়িয়ে শট দিয়েছি। এর থেকে মজার এক্সপেরিয়েন্স আর কী হতে পারে?”

এই ধারাবাহিকে শন ব্যানার্জি একজন আদ্যন্ত প্রেমিক চরিত্র। বাস্তব জীবনেও তিনি অবশ্য মেয়েদের হার্টথ্রব। স্টার জলসার সঙ্গে এটি তাঁর তৃতীয় কাজ। ‘আমি সিরাজের বেগম’, ‘এখানে আকাশ নীল’-এর পর এবার ‘মন ফাগুন’। শন বললেন- “ঋষিরাজ খুব নরম মনের একজন মানুষ৷ একজন খাঁটি প্রেমিক মনের সে। পরিস্থিতি তাকে একটু অন্যরকম করে দিয়েছে। সেটা কীরকম তা জানতে হলে দেখতে হবে ‘মন ফাগুন’।

এখানেই শেষ নয়। এই ধারাবাহিকে অভিনয় করছেন এক ঝাঁক ডাকসাইটে অভিনেতা। তাঁদের মধ্যে আছেন শাশ্বতী গুহ ঠাকুরতা, বিশ্বনাথ বসু, মল্লিকা মজুমদার, প্রান্তিক ব্যানার্জি, গীতশ্রী রায়, অমৃতা দেবনাথ , রব দে,। ভার্চুয়াল প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন তাঁরাও।

ঋষিরাজের ঠাম্মির চরিত্রে অভিনয় করবেন শাশ্বতী গুহ ঠাকুরতা। ঋষিরাজের পরিবারেই আছেন রব দে, গীতশ্রী রায় । গীতশ্রী রায় কে দেখা যাবে ঋষিরাজের দিদির চরিত্রে। অনেক দিন পরে টেলিভিশনে ফিরলেন ‘রাশি’ খ্যাত গীতশ্রী।রব দে কে দেখা যাবে ঋষিরাজের ভাইয়ের চরিত্রে।

অন্যদিকে পিহুর মাসি-মেসোর চরিত্রে মল্লিকা মজুমদার এবং বিশ্বনাথ বসু।
পিহু তাদের নিজের মেয়ের মতোই।
বিশ্বনাথ জানালেন “বাড়ির ইন্ডোর শটগুলো আমার খুব ভাল লেগেছে। এখানে কাজ করার অনেক প্রতিকূলতা। জলের সমস্যা, গরম, মশা। কিন্তু তার ছাপ আমাদের কাজে পড়েনি। আর চিত্রনাট্য ও ডায়লগ খুবই সুন্দর। এবং সমস্ত কাজটায় একটা সিনেম্যাটিক ব্যাপার আছে”। তিনি নতুন ও জুনিয়র অভিনেতা অভিনেত্রীদের পরিশ্রম ও আগ্রহেরও প্রশংসা করেন।

শাশ্বতী জানালেন ” এটা একেবারেই অন্যরকম একটা কাজ করার অভিজ্ঞতা। আমি এই প্রোজেক্টে সিনিয়র মোস্ট। সেই জায়গা থেকে বলতে পারি, এত কমবয়সী নতুন ছেলেমেয়েদের সাথে কাজ করা, এই অভিজ্ঞতা সত্যিই খুব সুন্দর”।

অন্যদিকে দীর্ঘ সতের বছর পর মল্লিকা মজুমদার আর বিশ্বনাথ একসাথে কাজ করছেন। মল্লিকা বললেন “শন অত্যন্ত জেন্টলমেন ও ডিগনিফায়েড। ওর মধ্যে একটা শিভালরি দেখা যায়। অমৃতা তো আমার মেয়ের মতই। আর সৃজলা আর পিহু আলাদা নয়। সৃজলা নিজের কাজটুকু করলেই ও পিহু হয়ে উঠবে”। পিহুর মাসতুতো বোনের চরিত্রে অমৃতা। মাসি আর মেসোই পিহুর বাবা মায়ের মত।

  • আগামী ২৬ জুলাই থেকে রাত্রি সাড়ে আটটায় স্টার জলসায় শুরু হতে চলেছে ‘মনফাগুন’।
  • বর্ষার আকাশে ফাগুনের রঙ : আসছে মন ফাগুন
  • জ্বালাময়ী কেমিস্ট্রি নিয়ে আসছে শন সৃজলা ,সারা বছর মন ফাগুন হয়ে থাকবে

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here