দুর্নীতির রেডিও বাজাতে ফুলবাড়িতে অপু বিডিও,দেখুন ২০ থেকে২২ ডিসেম্বর অপরাজিতা অপুর রুদ্ধশ্বাস তিন পর্ব

0
114

জিবাংলার জনপ্রিয় ধারাবাহিক অপরাজিতা অপু. ইতি মধ্যেই ধারাবাহিকের নতুন প্রোমো দেখেছে দর্শকেরা। প্রমোতে দেখানো হচ্ছে অপু বিডিও হিসেবে জয়েন করেছে ফুলবাড়ী তে ।

পরিবারের থেকে দূরে গিয়ে কেমন হবে অপুর প্রথম চাকরির অভিজ্ঞতা? আর ওই অঞ্চলের একজন লোভী লোক বিডিওকে হাত করতে মিষ্টির হাঁড়ি, নানারকম শাকসবজি, বড়ো সাইজের কাতলা মাছ আর টাকার মালা নিয়ে বিডিওকে অভিবাদন জানাতে এসেছে। আর তখনই অপু সেই লোকটির হাত ঘুরিয়ে বলে, আমি অপু বিডিও, বাজাবো দুর্নীতির রেডিও।

https://youtu.be/fNvcXMdEUss

প্রথম বারের অপুর অ্যাকশনে সকলেই কুপোকাত। তবে দীপু আর অবলাদেবী যে খুব খুশি তা বেশ স্পষ্ট। কিভাবে দুর্নীতিগ্রস্ত লোকদের সায়েস্তা করবে অপু ?


ফুলবাড়িতে দুর্নীতি দূর করতে নতুন রূপে বিডিও অপু ,দেখুন অপরাজিতা অ পু তে রুদ্ধশ্বাস ৩ পর্ব ২০থেকে ২২ শে ডিসেম্বর  রাত সাড়ে আটটায় শুধুমাত্র জি বাংলায়।

অবলাদেবী কোনোদিনই বাড়ির মেয়ে বউদের চাকরি করতে দিতে চাইতেন না। কিন্তু অপুর জীবনের স্বপ্ন পূরণ করতে চেয়েছিলেন তিনি। সবার অলক্ষ্যে অবলাদেবীই অপুকে নিয়ে গিয়েছিলেন বিডিও হওয়ার লিখিত পরীক্ষা দেওয়াতে। অপু আজ তার নিজের স্বপ্ন পূরণ করতে পেরেছে। সে বিডিও হয়েছে। সরকারি অফিস থেকে জয়েনিং লেটারে জানানো হয়েছে অপুর পোস্টিং হয়েছে ফুলবাড়ী অঞ্চলে। অপুকে ফুলবাড়ি চলে যেতে হবে বলে দীপু থেকে শুরু করে অবলাদেবী এবং বাড়ির সকলেরই খুব মন খারাপ। অবলাদেবী বলেছেন তিনি নিজে গিয়ে অপুর ওখানকার সংসার গুছিয়ে দিয়ে আসবেন। অপু বউ হয়েছে ঠিকই, কিন্তু ঘরকন্নার কোনো কাজই পারে না সে। তাই চা থেকে শুরু করে লুচি তরকারি যা অপু খেতে খুব ভালোবাসে তা সে শিখে নিতে চাইছে তার শাশুড়ি মায়ের কাছ থেকে।

অপু কিভাবে নিজের কাজে ব্রতী হয় তা জানতে হলে দেখতে থাকুন অপরাজিতা অপুর রুদ্ধশ্বাস তিন পর্ব ২০ থেকে ২২ ডিসেম্বর রাত সাড়ে আটটায় শুধুমাত্র জি বাংলায়।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here