সান বাংলা চ্যানেলে শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক- সুন্দরী

0
140

সান বাংলা চ্যানেলে শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক- সুন্দরী। মুখ্য চরিত্রে অর্থাৎ সুন্দরীর ভূমিকায় অভিনয় করছেন সুশ্রীতা ঘোষ। এই চরিত্রটি খুবই বাস্তব একটা চরিত্র যেখানে এক সাধারণ শ্যামবর্ণা মেয়েকে হাসির পাত্রী হতে হয় তার গায়ের রঙ ও রূপের জন্য, কারণ তার নাম সুন্দরী। সমাজে এখনো ফর্সা গায়ের রঙ ও রূপকেই সৌন্দর্যের মাপকাঠি ধরা হয়। কিছুদিন আগে ছোটপর্দার এক অভিনেত্রীকে তাঁর গায়ের রঙের জন্য সোশ্যাল মিডিয়ায় কটুক্তি সহ্য করতে হয়েছিল, আর এবার এই ধারাবাহিকে যেন দেখা গেল তারই প্রতিফলন।

ধারাবাহিকটির শুটিং শুরু হয়েছিল কিছুদিন আগেই। তবে দ্বিতীয় লকডাউনের ফলে শুটিং-এ সাময়িক বাধা পড়ে। আর এবার মুক্তি পেল ধারাবাহিকটির প্রোমো এবং প্রোমো মুক্তি পাওয়ার সাথে সাথে দর্শকরাও প্রশংসা করেছেন। এবার সান বাংলা চ্যানেলের তরফ থেকে প্রোমো শুটিং-এর বিহাইন্ড দ্য সিনস প্রকাশ করা হল। কীভাবে মেক আপ হয়, চরিত্রগুলি বিল্ড আপ হয় ও সেট তৈরি হয়, কীভাবে শুটিং হয় তার কয়েক ঝলক দেখা যাচ্ছে এই প্রোমোতে।

সুশ্রীতা বললেন, “এই চরিত্রটা খুবই চ্যালেঞ্জিং যেখানে গায়ের রঙ ও রূপের জন্য সুন্দরী নামের চরিত্রটি সবার কাছে হাসির পাত্র হয়। তবে তারপরেও সে আই এ এস অফিসার হওয়ার স্বপ্ন দেখে, সে সমাজের সমস্ত প্রতিকূলতাকে জয় করতে পারবে কিনা তা নিয়েই এই গল্প।” এখনো প্রোমোতে কোনো নায়ক চরিত্রের আভাস না পাওয়া গেলেও সুশ্রীতা জানালেন, নায়ক চরিত্র হয়তো থাকবে ধারাবাহিকে তবে এখনই তিনি কোনো তথ্য দিতে নারাজ”।

https://www.facebook.com/watch/?v=190939212903296

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here