নবান্ন উৎসব থেকে গাজন উৎসব, পাহাড়ের চা-বাগানের নৃত্য

0
137

নবান্ন উৎসব থেকে গাজন উৎসব, পাহাড়ের চা-বাগানের নৃত্য – ডান্স Dance জুনিয়র Season-2-এর মঞ্চে

ডান্স ডান্স জুনিয়র সিজন ২ এর যাত্রায় এগিয়ে যাওয়ার সাথে সাথে বাংলার দর্শকদের মনমুগ্ধকর পারফরম্যান্স, প্রতিভা ও মনন-উদ্দীপনা প্রদর্শনী, অভিনব উপস্থাপনা এবং অনুপ্রেরণাদায়ক মানব গল্পের পুরো এক নতুন জগতের অভিজ্ঞতা রয়েছে।

 

নবান্ন উত্সবের আনন্দের নৃত্য থেকে শুরু করে মান্না দে র গান -এর সুরে অনন্য এক পরিবেশনা পর্যন্ত মঞ্চটি বাংলার সমৃদ্ধ সাংস্কৃতিক ঐতিহ্যকে জীবন্ত করে তুলেছে যা বিশ্বজুড়ে প্রশংসিত। এই বিশেষ বাংলার জয়গান এপিসোডগুলিতে ঐতিহ্যবাহী রাইবেশে নৃত্যশিল্পীদের একটি দুর্দান্ত অভিনয় দেওয়া হবে, যারা আমাদের নিজস্ব বীরভূম, বর্ধমান ও মুর্শিদাবাদের একটি হারিয়ে যাওয়া মার্শাল আর্ট রূপটি জীবন্ত ‘রাইবেষে’ নিয়ে আসবে। এপিসোডগুলিতে গাজন উত্সব এবং খুব বিখ্যাত পাহাড় এর চাঁ-বাগানের নৃত্যে চমকপ্রদ পরিবেশনাও প্রদর্শিত হবে। দর্শকরাও বাংলার সবচেয়ে প্রিয় ধুনুচি নৃত্য, ব্রতচারী নৃত্য এবং সর্বকালের জনপ্রিয় রবীন্দ্র নৃত্যকে প্রত্যক্ষ করার সুযোগ পাবেন। বিদ্যুৎ-প্যাকড ছৌ নাচের পরিবেশনায় যোগ হবে আকর্ষণ।

অনুষ্ঠানের প্রযোজক ও পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় বলেছিলেন: “বাঙ্গালার জয়োগান – ডান্স ডান্স জুনিয়র সিজনের ২ এর বিশেষ দুটি পর্ব বাংলার এবং এর সমৃদ্ধ সাংস্কৃতিক ঐতিহ্যের অত্যন্ত বর্ণা কালারফুল চিত্র হবে। জুনিয়র অংশগ্রহণকারীরা বাংলা লোক ও নৃত্যের ফর্মগুলির উপর ভিত্তি করে তাদের বিশেষ পারফরম্যান্স প্রদর্শনের সময় অতিরিক্ত শক্তি, শক্তি এবং উত্সাহ নিয়ে কাটছিল, যখন বিচারক সুপারস্টার দেব এবং আমাদের প্রিয় মনমি প্রতিটি বিশেষ অভিনয় প্রত্যক্ষভাবে অবাক হয়ে দেখছিলেন। বিশেষত, মহাগুরু মিঠুন চক্রবর্তী পারফরম্যান্সের দ্বারা অত্যন্ত আনন্দিত ছিলেন যা মহাগুরু’র প্রিয় বাংলার লোকনৃত্যের রূপগুলিতে স্বতন্ত্রতা যুক্ত করেছিল। আশা করি আমাদের জুনিয়র অংশগ্রহণকারীদের অপরিসীম পরিশ্রম এবং উত্সাহের ফলাফলটি দেখে দর্শকরাও সমানভাবে আনন্দিত হবেন ”

 

চ্যানেলের মুখপাত্র বলেছেন: “মহামারীর এই কঠিন ও হতাশাজনক সময়ে ডান্স ডান্স জুনিয়র সিজন 2-এর বাংলার জয় গানের বিশেষ পর্বগুলি এমন কিছু সুন্দর ও মন্ত্রমুগ্ধ স্মৃতি তৈরি করবে যা আমাদের দর্শকদের মনে দীর্ঘকাল ধরে আটকে থাকবে।

 

26 এবং 27 জুন সকাল সাড়ে ৯ টায় ডান্স ডান্স জুনিয়র সিজন 2 পর্ব দেখুন স্টার জলসা-য়

 

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here