টিআরপি লিস্টে আবারও শীর্ষে মিঠাই

0
153

সৃজনী গঙ্গোপাধ্যায় : প্রত্যেক সপ্তাহে বৃহস্পতিবার মানেই দুরু দুরু বুকে টিআরপি-র রিপোর্ট কার্ডের জন্য অপেক্ষায় থাকেন বাংলা মেগা ধারাবাহিকের কলাকুশলীরা। কম টেনশনে থাকেন না অনুরাগীরা, নিজেদের পছন্দের ধারাবাহিক কোন পজিশন পেল, সেই অপেক্ষায় থাকেন তাঁরাও। কারণ যে ধারাবাহিকে কাহিনী যেখানেই থাক না কেন, টিআরপি-ই শেষ কথা বলে। তবে গত কয়েক মাস ধরে টিআরপি-র দৌড় খানিক অবশ্যম্ভাবীই হয়ে উঠেছে। দীর্ঘ ঘরবন্দি সময়ে ধারাবাহিকগুলি হাড্ডাহাড্ডি লড়াইয়ে আছে, সেই অনুযায়ীই উত্থান পতনও চলে।

সৌমিতৃষা-আদৃত অভিনীত এই মেগার সংগ্রহে এসেছে মোট ১০.৫ পয়েন্ট। গত সপ্তাহের চেয়ে আরও বেড়েছে মিঠাইয়ের রেটিং।

মিঠাইতে এখন বিবাহ-বিচ্ছেদের পর্ব দেখানো হচ্ছে সিদ্ধার্থ ও মিঠাইয়ের। টানটান উত্তেজনা রয়েছে গোটা ধারাবাহিকটি জুড়ে। তাই আবারও দর্শকদের পছন্দের তালিকার শীর্ষে থাকলো মিষ্টির গল্প ।

সবচেয়ে বড় কথা হল টিআরপি তালিকার সেরা পাঁচের প্রথম চারে শুধুই জি বাংলা চ্যানেলের রাজত্ব। মিঠাই ছাড়াও দ্বিতীয় স্থানে আছে অপরাজিতা অপু (৯), তৃতীয় যমুনা ঢাকি (৭.৫) এবং চতুর্থ কৃষ্ণকলি (৭.৪)।

চলতি সপ্তাহে শুধু স্টার জলসার ‘খড়কুটো’ ধারাবাহিকের রেটিং পয়েন্ট কমেছে তাই নয়, দুই ধাপ নীচে নেমে এসেছে তৃণা-কৌশিক জুটির এই সিরিয়াল। গত কয়েক সপ্তাহে ‘সৌগুন’ ম্যাজিকে যে বেশ খানিকটা ভাটা পড়েছে তার ইঙ্গিত দিচ্ছে টিআরপি তালিকা।

রানিমার বিদায়-পর্বে ষষ্ঠ স্থানে রইল জি বাংলার ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাব্বাহিক। সেরা দশের শেষ পাঁচে অবশ্য চারটি ধারাবাহিকই স্টার জলসার। অন্যদিকে মিঠাই-কে এখনো টেক্কা দিতে না পারলেও রাত ৮টার স্লটে গত কয়েক সপ্তাহে ভালো ফল করছে নতুন ধারাবাহিক ‘বরণ’।

এই সপ্তাহের রেটিং-

মিঠাই- ১০.৫ (প্রথম)

অপরাজিতা অপু- ৯ (দ্বিতীয়)

যমুনা ঢাকি- ৭.৫ (তৃতীয়)

কৃষ্ণকলি- ৭.৪ (চতুর্থ)

খড়কুটো- ৭.৩ (পঞ্চম)

রানি রাসমণি- ৭.০ (ষষ্ঠ)

শ্রীময়ী- ৬.৭ (সপ্তম)

মঠাপীঠ তাপরাপীঠ- ৬.৭ (সপ্তম)

গঙ্গারাম- ৬.৪ (অষ্টম)

বরণ- ৫.৯ (নবম)

জীবন সাথী- ৫.৭ (দশম)

অন্যদিকে চলতি সপ্তাহেও দারুণ পারফরম্যান্স ডান্স বাংলা ডান্সের। জি বাংলার এই ডান্স রিয়ালিটি শো ৬.০ রেটিং পয়েন্ট নিয়ে পিছনে ফেলে দিল প্রতিদ্বন্দ্বী চ্যানেল স্টার জলসার ডান্স রিয়ালিটি শো ডান্স ডান্স জুনিয়র (৪.৮)-কে। দেখা যাক এর পরে পালাবদল হয় কিনা।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here