জগন্নাথদেবের স্নানযাত্রা উৎসব উপলক্ষে টেলিপর্দায় বিশেষ পর্ব

0
169
মহাপ্রভু জগন্নাথের জন্মবার্ষিকী এমন একটি অনুষ্ঠান যা সারা বিশ্ব জুড়ে বাঙালির খুব কাছাকাছি। এটি মাথায় রেখে স্টার জলসা ‘স্নান যাত্রা’ এর শুভক্ষন উপলক্ষে জনপ্রিয় অনুষ্ঠানের বিশেষত সংক্ষিপ্ত পর্ব উপস্থাপন করছেন। খেলাঘর, খোরকুটো, মহাপীঠ তারাপিঠ এবং গঙ্গারামে দর্শকদের মজাদার ভরাট, উত্তেজনাপূর্ণ, নাটকীয় এবং বিনোদনমূলক এপিসোড
খেলাঘর (স্নান যাত্রার বিশেষ পর্ব) 24-25 জুন
জগন্নাথ দেবের স্নান যাত্রার শুভদিনে পূর্ণা প্রথম রাজনৈতিক সভায় একজন নেতা হিসাবে উপস্থিত হবেন। প্রতিপক্ষ হিসাবে নির্বাচনে লড়াই করে দুর্নীতিবাজ রাজনীতিবিদ গগন মাখালকে পরাজিত করার শপথ নিয়েছেন তিনি। গগন মাখাল এটি জানতে পেরে মোটেও খুশি নন এবং পূর্ণা ও সান্টুকে হুমকি দিয়েছেন। যাইহোক, পূর্ণা তার লক্ষ্য থেকে বিচ্যুত হবে না। গগন পূর্ণাকে আক্রমণ করার পরিকল্পনা করেছে। পূর্ণা কি বেঁচে থাকতে পারবে এবং তার মিশন চালিয়ে যেতে পারবে?
মহাপীঠ তারাপীঠ (মহা শুক্রবার) 25 জুন রাত্রি 10 টায় 1 ঘন্টা বিশেষ পর্ব :
নিষ্পাপ সালোখোনার স্বামীকে সাপ কামড়েছিল। তারা মা-এর আশীর্বাদে বামা কীভাবে সলোখোনার স্বামীর জীবন ফিরিয়ে আনার চ্যালেঞ্জ গ্রহণ করে তা জানতে 25 জুন মহাপিঠ তারাপিঠের এক ঘণ্টার দীর্ঘ অধ্যায়টি দেখুন।
খড়কুটো (স্নান যাত্রার বিশেষ পর্ব) 24-25 জুন সন্ধ্যা 7.30টায় –
সৌজন্যর সাথে ভুল বোঝাবুঝির কারণে গুনগুন তার শ্বশুর বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন। একে অপরের প্রেমে পাগল হওয়া সত্ত্বেও এই দম্পতি তাদের সত্যিকারের আবেগকে খুব কমই প্রকাশ করতে পেরেছেন। ভগবান জগন্নাথের আশীর্বাদে দু’জনের মধ্যে নতুন রোমান্টিক যাত্রা উদ্ঘাটিত হয়েছে কিনা তা এখন দর্শকদের খুঁজে বের করা উচিত।
এমন অনেক উত্তেজনাপূর্ণ, বিনোদনমূলক এবং অনুপ্রেরণামূলক গল্পের জন্য দেখুন স্টার জলসা ।
Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here