উৎসবের মেজাজে নববর্ষের ফটোশুট

0
147

রাখি : প্রতিবারের মতো এবারেও ঘরোয়া পরিবেশে রুচিশীল ফটোশুট করলেন রাইকিশোরী কালেকশন। সামনেই নববর্ষ আর তাই নতুন বছর কে সামনে রেখে উৎসবের মেজাজে নববর্ষের ফটোশুট করলেন রাইকিশোরী কালেকশন এর কর্ণধার শ্যামসুন্দর বসু। এবারের নববর্ষের পোশাকে মূল আকর্ষণ লিনেনের সাথে গামছা ফেব্রিকের মিক্স-ম্যাচ। প্রতিবারের মতো এবারের নতুন কিছু ভাবনার পাশাপাশি আভিজাত্যের ছোয়া রয়েছে পোশাকে।


ঠিক একই ভাবে ফটোশুটের ভাবনাতেও রয়েছে কিছু অভিনবত্ব। হারিয়ে যাওয়া কিছু স্মৃতিকে আবারো একটু তাজা করলেন তিনি। ছাদে জামা কাপড় মেলার যে প্রচলন আছে গ্রামে বা শহরের কোন কোন জায়গায়। শহরের বুকে ফ্ল্যাট বাড়িতে এখন আর খুব একটা দেখা যায় না। সেই কনসেপ্টকে মাথায় রেখেই ছাদকে সাজিয়ে তুললেন সেই কনসেপ্টে কিছু শাড়ি শুকোনোর আদলে টাঙিয়ে তৈরী হয়ে গেল ফ্লোর। আর সেই খোলা আকাশের নিচে মুক্ত বাতাসে ফটো শুট করলেন দুই মডেল ও জনপ্রিয় অভিনেতা আদিত্য।

 

অভিনেতা আদিত্য বকশিকে আমরা দেখেছি কালার্স বাংলার সদ্য শেষ হয় ধারাবাহিক দত্ত অ্যান্ড বউমাতে নায়ক এর চরিত্রে অভিনয় করতে। এছাড়াও আজ থেকে সানবাংলায় শুরু হচ্ছে আরো একটি ধারাবাহিক মেঘে ঢাকা তারা সেখানেও তাকে দেখা যাবে নায়িকা বৃন্দার বিপরীতে।

অভিনেতার সাথে ছিলেন পরিচিত দুই মডেল অভিষেক ও সুচন্দন।
এদিন ফটোগ্রাফির দায়িত্বে ছিলেন সূর্যেন্দু রাহুল ,ও সহযোগিতায় ছিলেন ক্রুষ ফ্যাশন।

 

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here