আগামী ২৬ ডিসেম্বর দিদি নং 1 এর মঞ্চে টনিকের গোটা টিম

0
118

শীত-গ্রীষ্ম-বর্ষা ‘টনিক’ দেব-ই ভরসা। আজ ২৫ ডিসেম্বর অভিনেতা দেবের জন্মদিন। তাই জন্মদিনের আগেই অনুরাগীদের জন্য বিশেষ উপহার হিসেবে পর্দায় ধরা দিয়েছেন দেব। জন্মদিনের আগে অনুরাগীদের জন্য ‘টনিক’ হয়ে রীতিমতো সারপ্রাইজ দিয়েছেন অভিনেতা।

ছবিতে এক ট্রাভেল এজেন্সির কর্মী হিসাবে পাওয়া যাবে ‘টনিক’ দেবকে। দেবের কাকার ভূমিকায় রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়। পরাণ বন্দ্যোপাধ্যায় এর স্ত্রী এর ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী শকুন্তলা বড়ুয়াকে। মূলত তিন প্রধান চরিত্রের সম্পর্কের সমীকরণ নিয়েই তৈরী হয়েছে এই ছবি। এখানে দেব অভিনীত চরিত্রটির নামই টনিক। তিনি একজন ট্যুর প্ল্যানার। ঘুরতে নিয়ে যান বয়স্ক দুই মানুষকে। যাঁদের জীবনে রসদ যোগাতে সঙ্গী হয়ে টনিকের মতো কাজ করবেন দেব। মূলত ইচ্ছেপূরণের গল্প বলবে টনিক।

পরিচালক অভিজিত সেনের ডেবিউ ছবি টনিক। প্রযোজক অতনু রায়চৌধুরীর সঙ্গে যৌথ প্রযোজনায় ‘টনিক’ তৈরি করছেন দেব। ২৪ ডিসেম্বর বড় পর্দায় মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত ছবি ‘টনিক’।

আর সেই ছবির প্রোমোশনেই আগামী ২৬ ডিসেম্বর দিদি নং 1 এর মঞ্চে হাজির থাকতে চলেছেন টনিকের গোটা টিম। থাকছে দেব এবং পরাণ বন্দ্যোপাধ্যায়ও। কদিন আগেই জি বাংলার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্স এর মঞ্চেও এই ছবির প্রোমোশনে হাজির হয়েছিলেন পরাণ বন্দ্যোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়া সহ পরিচালক অভিজিৎ সেন। ২৬ ডিসেম্বর দিদি নং 1 এর মঞ্চে নানান রকম খেলার সাথে থাকছে অনেক মজা, আনন্দ এবং হুল্লোড়। আর দেখতে ভুলবেন না দেব এবং পরাণ বাবুর হেডফোন রাউন্ড। সেখানে থাকতে চলেছে আরও অন্যরকম চমক। আর কি কি হতে চলেছে এই বিশেষ পর্বে জানতে হলে দেখতে হবে আগামী রবিবার ২৬ ডিসেম্বর দিদি নং 1 এর স্পেশাল সানডে ধামাকার এক ঘন্টার বিশেষ পর্ব শুধুমাত্র জি বাংলায়।

Google search engine

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here